• বুধবার ( রাত ৮:৫৮ )
  • ১৭ই জানুয়ারি ২০১৮ ইং
  • ২৯শে রবিউস-সানি ১৪৩৯ হিজরী
  • ৪ঠা মাঘ ১৪২৪ বঙ্গাব্দ ( শীতকাল )
MY SOFT IT

দাড়ি কামালে তারা খুন করে ফেলবে: মেসি

এবারের কোপা আমেরিকার শতবর্ষী আসরে আর্জেন্টিনার দলপতি লিওনেল মেসি দেশের জার্সি গায়ে প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি। গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইনজুরি কাটিয়ে নেমেছিলেন বার্সেলোনার এই তারকা। বিশ্ব ফুটবল তাকে দেখেছে ‘বুড়ো দানব’ হিসেবে।

কোপার আগে প্রস্তুতি ম্যাচে হন্ডুরাসের বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচে ইনজুরিতে পড়েন মেসি। পরে প্রতিশোধের ম্যাচে চিলির বিপক্ষে ২-১ ব্যবধানর জয় সাইড বেঞ্চে বসেই উপভোগ করেন বার্সা তারকা। এই চিলির বিপক্ষে গত আসরের ফাইনালে হেরেছিল মেসি বাহিনী।

তবে পানামার বিপক্ষে ৫-০ গোলে জয়ের ম্যাচে কোচ মার্টিনো তাকে খেলার ৬১ মিনিটে মাঠে নামান। আর মাঠে নেমে মাত্র ১৯ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক উদযাপন করেন ব্যালন ডি’অর জয়ী তারকা। দেশের হয়ে এটি ছিল তার চতুর্থ হ্যাটট্রিক। দেশের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ এই গোলস্কোরার আর মাত্র চারটি গোল করলেই আর্জেন্টিনার সর্বোচ্চ গোলদাতা হবেন।

মুখ ভর্তি দাড়ি নিয়ে মাঠে নেমেছিলেন মেসি। তাকে দেখতেও লাগছিল ‘বুড়ো’দের মতো। ম্যাচ শেষে পানামার কোচও বলেছিলেন, ‘মেসি ম্যাচে দানব হিসেবে সব কিছু ওলট-পালট করে দিয়েছে।’ এবার মেসি নিজেই জানালেন এমন পারফর্মের পর দলের সতীর্থরা তাকে দাড়ি কামাতে বারণ করে দিয়েছেন। সতীর্থদের প্রসঙ্গে মেসি জানান, ‘আমি যদি দাড়ি কেটে খেলতে নামি, তাহলে তারা আমাকে খুন করে ফেলবে।’

১৪বারের কোপা চ্যাম্পিয়নরা ইতোমধ্যে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। আর্জেন্টিনাকে গ্রুপ পর্বের শেষ ম্যাচে বলিভিয়ার বিপক্ষে লড়তে হবে।

মেসির নেতৃত্বে ২০১৪ ব্রাজিল বিশ্বকাপ ও গতবারের কোপা আমেরিকার রানারআপ হয়েছিলো আর্জেন্টিনা। তবে শেষ মুহূর্তে গিয়ে শিরোপা বঞ্চিত থাকতে হয় দলটিকে। তবে তারকা সমৃদ্ধ দলটির সামনে এবারে থাকছে ২৩ বছরের শিরোপার অতৃপ্তি ঘোচানোর সুযোগ। আর সেই সুযোগকে কাজে লাগাতে চান ‘বুড়ো দানব’ মেসি।

Web design company Bangladesh

পুরাতন খবর

January 2018
SMTWTFS
« Dec  
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031 

Related News

উত্তেজনাকর সেমিফাইনালে ব্যাটিংয়ে বাংলাদেশ

চ্যাম্পিয়নস ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছে মাশরাফি বিন মুর্তজার বাংলাদেশ এবং বিরাট কোহলির ভারত। ...

বিস্তারিত

সাব্বির-সৌম্যর ফেরার অপেক্ষায়

কারও চোখে সাকিব আল হাসানই আসল খেলোয়াড়। কেউ বলবেন তামিম ইকবালই ব্যবধান গড়ে দেবেন। মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম বা ...

বিস্তারিত

লড়াইয়ের ভেতর লড়াই

লড়াইটা দুই দলের মধ্যে। তবে সেই লড়াইয়ের গতিপথ ঠিক করে দেবেন দুই দলের কয়েকজন কুশীলব। কেমন হতে পারে লড়াইয়ের ভেতরের ...

বিস্তারিত

কালো ব্যাজ পরে খেলবে বাংলাদেশ

পাহাড়ধসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪০। চট্টগ্রামসহ পাঁচ জেলায় চলছে মাতম। রাঙামাটি পরিণত হয়েছে ...

বিস্তারিত